• সন্ধ্যা ৭:৩২ মিনিট মঙ্গলবার
  • ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল
এমপি খোকাকে প্রতিহতের ঘোষনা সাবেক এমপি কায়সারের

এমপি খোকাকে প্রতিহতের ঘোষনা সাবেক এমপি কায়সারের

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ের সাবেক সংসদ আবদুল্লাহ আল কায়সার হাসনাত সোনারগাঁও জি আর ইনিষ্টিটিউশনের নাম ফলক ভাঙ্গার প্রতিবাদ সভা ও মানববন্ধনে  প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে বলেন, এমপি লিয়াকিত হোসেন খোকা আওয়ামীলীগের নেতাকর্মীদের আন্দোলন ও শেখ হাসিনার দয়া’র ফসল। অথচ নির্বাচন এলেই তিনি আওয়ামীলীগের বিরুদ্ধে গিয়ে অবস্থান নেন। এবারও তিনি নৌকার বিরুদ্ধে অবস্থান করার জন্য তার স্ত্রীকে প্রার্থী করেছেন। তাই আজ দু:খের সাথে বলতে হয় যে আওয়ামীলীগ রাজপথে যুদ্ধ করে বিএনপি জামায়াত জোট সরকারের দূর্নীতি থেকে দূনীতির বীজ ধ্বংস করতে ২০০১ সালে ঢাকা চট্টগ্রাম মহাসড়ক বন্ধ করে দিয়ে আন্দোলন করে আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় এনেছি। সেই আওয়ামীলীগ সরকার বর্তমানে ক্ষমতায় অথচ আমাদের নির্যাতন থেকে মুক্তির জন্য আজ প্রতিবাদ সভা করতে হয় মানববন্ধন করতে হয়। এটা আমাদের কর্মী ও নেতাদের জন্য কতটুকু কষ্টের সেটা আমি বুঝি। বর্তমানে আওয়ামীলীগের স্বর্ণযুগ চলছে উল্লেখ করে তিনি বলেন সেই স্বর্ণযুগে আমাদের নেতাকর্মীরা আজ নির্যাতিত। শুধু কর্মীরা নয় এখানকার এমপি লিয়াকত হোসেন খোকা নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও একজন প্রবীন নেতা আনোয়ার হোসেনের উন্নয়ন কাজের নামফলককে নিজের নাম না থাকায় তার নির্দেশে তার নেতাকর্মীরা নামফলক ভেঙ্গে উল্লাস করেছে। অথচ যে নেতাকর্মীদের জন্য শেখ হাসিনা আপনাকে ছাড় দিয়ে এমপি বানিয়েছে আপনি সে নেত্রীর নেতাকর্মীদের নির্যাতন করে বিএনপি জামায়েত জোট সরকারের নেতাদের জোড় করে জাতীয়পার্টিতে যোগদান করিয়ে মনে করছেন জাতীয়পার্টি শক্তিশালী হয়ে গেছেন। যখনই পৌরসভা নির্বাচন আসে আপনি নৌকার বিরুদ্ধে গিয়ে নির্বাচন করেন।আর স্কুলের নাম ফলক ভেঙ্গে আপনি বুঝাতে চাচ্ছেন আপনি ত্রাস আর সন্ত্রাস করে নির্বাচনে জয়ী হতে যাচ্ছেন। এবার এটা হতে দিবে না আওয়ামীলীগের নেতাকর্মীরা। এবার বিভক্ত আওয়ামীলীগ এক জোট হয়ে নৌকাকে বিজয়ী করে আওয়ামীলীগের উন্নয়নকে ত্বরাম্বিত করবো ইনশাল্লাহ।

প্রতিবাদ সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম রোমা, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও পৌর মেয়র প্রার্থী গাজী মুজিবুর রহমান, সোনারগাঁও পৌরসভা যুবলীগের সভাপতি আসাদ, সাধারণ সম্পাদক বাবু, মামুন আল ইসমাঈল, মোস্তফা কামালা নিলু, পৌরসভা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি খোকন মিয়াসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution